সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
গোপালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

গোপালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : “বঙ্গবন্ধুর জন্মদিন-শিশুর হৃদয় হোক রঙিন” প্রতিপাদ্যে টাঙ্গাইলের গোপালপুরে বর্ণাঢ্য আয়োজনে মুজিব জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

১৭ মার্চ বুধবার সকালে ৩১বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এ ছাড়াও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, র‌্যালি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃতি, মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্র প্রদশর্নী, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর ম্যুরাল পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটার এবং আনন্দ রেশোভাযাত্রা, আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল -২ সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা নির্বাহি অফিসার পারভেজ মল্লিক, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার আলিম আল রাজি, উপজেলা সহকারী ভূমি সাদিয়া ইসলাম সীমা, থানা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, পৌর মেয়র রকিবুল হক ছানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম তালুকদার সুরুজসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840